পদ্মা সেতু কারো বাবার টাকায় তৈরি হয়নি

‘পদ্মা সেতু কারো বাবার টাকায় তৈরি করা হয়নি’ মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘এটি বাংলাদেশের মানুষের ট্যাক্সের টাকায় তৈরি করা হয়েছে। শুধু তাই নয়, সেই টাকাও তারা লুট করেছে।’

0 17,878

প্রধানমন্ত্রীর দায়িত্বে যিনি রয়েছে তিনি এ ধরনের উক্তি করতে পারেন এমন প্রশ্ন তুলে ফখরুল বলেন, ‘একজন সাবেক প্রধানমন্ত্রীকে পদ্মা সেতু থেকে ফেলে দেওয়া এটি স্বাভাবিক বিষয় হতে পারে না। আমরা ক্ষুব্ধ হয়েছি। তার (প্রধানমন্ত্রী) এমন কথার নিন্দা জ্ঞাপন করছি। তিনি প্রতিপক্ষকে ঘায়েল করতেই এমন অশালীন কথা বলছেন বলে অভিযোগ করেন মির্জা ফখরুল।

বৃহস্পতিবার (১৯ মে) বিকেলে ঠাকুরগাঁও জেলা বিএনপি কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল জেলা শাখা আয়োজিত এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

বিএনপি’র মহাসচিব অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ এর আগে ভোট চুরি করে নিয়ে গেছে। তার ওপর পররাষ্ট্রমন্ত্রী আমেরিকায় গিয়ে বিএনপিকে ভোটে আনতে সহযোগিতা চেয়েছেন। আমরা বিদেশিদের সঙ্গে আঁতাত করিনি, তারাই করেছে।

মির্জা ফখরুল বলেন, আমরা পরিষ্কার করে বলেছি এ সরকারকে পদত্যাগ করতে হবে, সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করতে হবে, তা না হলে আমরা বাধ্য করব।

ভিন্ন প্রসঙ্গে তিনি বলেন, দেশের আলেম ওলামাদের বিরুদ্ধে এত দিন পর অভিযোগ নিয়ে আসা হচ্ছে। দেশে ধর্মকে কেন্দ্র করে তারাই সমস্যা তৈরি করছেন। আমরা তা সমর্থন করি না। 

Leave A Reply

Your email address will not be published.