৩ ঘণ্টা পর ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

প্রায় ৩ ঘণ্টা পর ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

0 8,330

গাজীপুরের শ্রীপুরে লেভেলক্রসিং থেকে লোহার ভারি খুঁটি অপসারণের পর সোমবার (১৬ মে) রাত সোয়া ১০টার দিকে ওই রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।


এর আগে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শ্রীপুরে ট্রাকে কারখানা নির্মাণে ব্যবহৃত লোহার খুঁটি  রেললাইনের ওপর পড়ে যাওয়ায় ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, শ্রীপুরের গোসিঙ্গা এলাকার একটি স্টিল বিল্ডিং তৈরি কারখানা থেকে ট্রাকে করে লোহার তৈরি বেশ কয়েকটি বড় খুঁটি পৌর এলাকার ভাংনাহাটি এলাকার অপর একটি নির্মাণাধীন কারখানায় যাচ্ছিল। পথে শ্রীপুর রেল স্টেশনের কাছে লেভেল ক্রসিং পার হওয়ার সময় হঠাৎ ট্রাক থেকে লোহার ৮টি খুঁটি রেললাইনে পড়ে যায়। এতে ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

পরে লেভেলক্রসিং থেকে লোহার ভারি খুঁটি অপসারণের পর সোমবার (১৬ মে) রাত সোয়া ১০টার দিকে ওই রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

শ্রীপুর রেলস্টেশন মাস্টার শামীমা আক্তার জানান, আশপাশ থেকে ভারি বস্তু তোলার ক্রেন এনে দ্রুত লোহার খুঁটি লাইনের ওপর থেকে সরিয়ে নেওয়ার পর  রাত সোয়া ১০টার দিকে ওই রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়। এরপর আটকে থাকা ঢাকাগামী মহুয়া এক্সপ্রেস ও ময়মনসিংহগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে যায়।
Leave A Reply

Your email address will not be published.