রোনালদোর কাটা ঘায়ে নুন ছেটালেন সাবেক লিভারপুল ডিফেন্ডার

গতকালই ৩৭ বছরে পা দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে নিজের জন্মদিনটা আনন্দের সঙ্গে কাটাতে পারলেন না ম্যানইউয়ের এ তারকা। এফএ কাপে শনিবার (৫ ফেব্রুয়ারি) মিডলসব্রোর কাছে টাইব্রেকারে ৮-৭ গোল হেরে যায় ইউনাইটেড। তাতেই রোনালদোকে নিয়ে ঠাট্টা করলেন সাবেক লিভারপুল ডিফেন্ডার জিমি ক্যারেঘের।

0 5,006

ইংলিশ লিগের দ্বিতীয় সারির দল মিডলসব্রোর কাছে টাইব্রেকারে ৮-৭ গোল হেরে এবারের এফএ কাপ থেকে বিদায় নিয়েছে রোনালদোর ইউনাইটেড। ম্যাচে ১৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন রোনালদো, যা কাল হয়ে দাঁড়ায় ইউনাইটেডের জন্য। আর তাতেই সুযোগ পান ক্যারেঘের।

ম্যাচ হারের পর ক্যারেঘের টুইট করেন রোনালদোকে ঘিরে। ক্যারেঘের টুইটে লেখেন, ‘রয় কিন আমাকে বলেছিল, ম্যানচেস্টার ইউনাইটেড রোনালদোকে এনেছে এফএ কাপ জেতার জন্য।’

এমন টুইটের কারণ বুঝতে হলে একটু আগে জেতে হবে। এই মৌসুমে যখন ম্যানচেস্টার ইউনাইটেড চেলসির বিপক্ষে নেমেছিল তখন রোনালদোকে বেঞ্চে বসিয়ে রেখেছিল ইউনাইটেড বস। তখন ইউনাইটেডের কিংবদন্তি খেলোয়াড় রয় কিন এক প্রকার রেগেই বলেছিলেন, ‘খেলার মূল উদ্দেশ্য কী? গোল করা। তুমি সালাহকে নিয়ে কথা বল কারণ, এই খেলার মূল কথা গোল। ইয়ান রাশ (লিভারপুল কিংবদন্তি), তিনি কী করেছেন? গোল করেছেন? তবে কেন তুমি রোনালদোর মতো খেলোয়াড়কে বেঞ্চে বসিয়ে রাখবে।’

তখন কিনের সঙ্গে বিতণ্ডায় জড়িয়ে পড়েন ক্যারেঘের। তখন কিন বলেন, ইউনাইটেড মূলত এফএ কাপের শিরোপা জেতার জন্যই কি না রোনালদোকে এই মৌসুমে দলে ভিড়িয়েছিল। আর সেই কারণেই গতকাল শনিবার ম্যাচ শেষে এমন টুইট করে রোনালদো এবং কিনকে খোঁচা দেন ক্যারেঘের।

মিডলসব্রোর কাছে টাইব্রেকারে হেরে এবারের এফএ কাপের পঞ্চম রাউন্ডে ওঠা হলো না রোনালদোদের। আর রোববার (৬ ফেব্রুয়ারি) কার্ডিফের বিপক্ষে এফএ কাপের পঞ্চম রাউন্ডে ওঠার লড়াইয়ে মাঠে নামবে লিভারপুল।

Leave A Reply

Your email address will not be published.