করোনার তথ্য গোপন করেছিলেন মেসি!

লিওনেল মেসি। বিশ্ব ফুটবলের প্রাণভোমড়া। আর্জেন্টিনার এই ফুটবল জাদুকর মানেই নতুন নতুন সব রেকর্ড। গণমাধ্যমের পাতাজুড়ে সাফল্যের ফিরিস্তি। কিন্তু এবার যে খবরের শিরোনাম হলেন তা শুনে রীতিমত চমকে উঠেছে ফুটবল দুনিয়া। সর্বনাশা করোনায় আক্রান্ত হয়েছেন লিওনেল মেসি। শুধু মেসিই নন, তিনিসহ আরও ৩ ফুটবলার প্রাণঘাতী এই ভাইরাসটিতে আক্রান্ত বলে জানিয়েছে পিএসজি কর্তৃপক্ষ।

0 5,970

এদিকে, মেসির করোনার খবর সামনে এসেছে রোববার (২ ডিসেম্বর)। তবে আর্জেন্টাইন সংবাদ মাধ্যমগুলোর দাবি, বিষয়টা অনেক আগে থেকেই জানতেন খোদ মেসি।

গত ডিসেম্বরের শেষ দিকের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সয়লাব। যেখানে দেখা যায়, স্ত্রী রোকুজ্জো আন্তোনেল্লাসহ সঙ্গী সাথীদের নিয়ে বড়দিনের কনসার্ট উপভোগ করছেন মেসি। এসময় হাত নেড়ে এবং গলা খুলে গাইতেও দেখা যায় তাকে। মুখচোরা স্বভাবের মেসির এমন প্রানবন্ত দৃশ্য ভক্ত-সমর্থকদেরও প্রশংসা কুড়িয়েছিল। কিন্তু এ ঘটনার পরপরই করোনা আক্রান্ত হওয়ার দুঃসংবাদ পান আর্জেন্টাইন সুপারস্টার।

আর যে কারণে বড়দিনের পর থেকে আর কোনো ব্যক্তিগত ছবিও শেয়ার করতে দেখা যায়নি তার সোশ্যাল মিডিয়ার পাতায়। এদিকে, আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস দাবি করেছে, মেসি তখনই জেনে গিয়েছিলেন করোনায় আক্রান্ত হওয়ার কথা। নতুন বছরের শুরুটা তাই কেটেছে কোয়ারেন্টাইনে। আর যে কারণে ছুটি কাটানোর ছবিও শেয়ার করা হয়নি।

এদিকে, পিএসজি কোচ মরিসিও পচেত্তিনো বলেন, মেসির করোনায় আক্রান্ত হওয়া সম্পর্কে খুব বেশি কিছু জানেন না তিনি।

তবে পিএসজির পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, করোনা টেস্টে আমাদের চারজন ফুটবলারের পজিটিভ ধরা পড়েছে। তারা হলেন- হুয়ান বেরনাত, সার্জিও রিকো, নাথান বিতুমাজাল এবং লিওনেল মেসি। আমরা তাদেরকে দল থেকে আলাদা করে কোয়ারেন্টাইনে রেখেছি। তারা আমাদের স্বাস্থ্য প্রোটোকলে রয়েছে।

এদিকে অনেক সংবাদমাধ্যম তাদের প্রতিবেদনে জানিয়ে দিয়েছে, ওমিক্রনে আক্রান্ত হয়েছেন সাত বারের ব্যালন ডি’অর জয়ী মেসি। তবে এ বিষয়ে তার ক্লাব পিএসজির পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

ওমিক্রনের দাপটে পুরো ইউরোপজুড়েই ফুটবল ম্যাচ বাতিল হচ্ছে। এর মধ্যে ইংলিশ ক্লাবগুলোর অবস্থা একেবারে নাজুক। বিশ্বজুরে নতুন করে আবারো হানা দিয়েছে করোনা। সে ঝর পিএসজির শিবিরে হানা দেওয়ায় চিন্তিত ক্লাব ও সমর্থকরা।

এর আগে রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা, চেলসি ও ম্যান ইউনাইটেডেও হানা দেয় করোনা। ফ্রান্সে বেড়েই চলছে আক্রান্তের সংখ্যা। ফরাসি কাপ সামনে রেখে ফিরেও শেষ রক্ষা হয়নি পিএসজি ফুটবলারদের। কবে নাগাদ মাঠে ফিরবেন মেসি তা নিয়ে রয়েছে শঙ্কা। পিএসজি কোচ পচেত্তিনো জানিয়েছেন আগামী সপ্তাহে লিগ ওয়ানে লিও’র বিপক্ষে খেলা হবে না তার।

মেসি ছাড়াও নেইমারকেও পাচ্ছে না পিএসজি। ইনজুরি থেকে সেরে উঠতে আপাতত ব্রাজিলেই থাকছেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.