পরিকল্পনা প্রতিমন্ত্রীর ছেলের বউয়ের আপিল শুনানি ৩ এপ্রিল

মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত পাঁচ বছরের কন্যাশিশুকে নিজের জিম্মায় চেয়ে পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলমের ছেলের বিরুদ্ধে বউয়ের করা আবেদনের শুনানির জন্য ৩ এপ্রিল দিন ঠিক করে দিয়েছেন আপিল বিভাগ।

0 9,675

বিষয়টি রোববার (১৩ মার্চ) শুনানির জন্য তালিকায় এলে বাবার পক্ষে সময় আবেদনের প্রেক্ষিতে প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীসহ তিন বিচারপতির আপিল বেঞ্চ এ দিন ঠিক করে দেন।

আদালতে বাবার সময় আবেদন করেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মেহেদী হাসান চৌধুরী। অন্যদিকে মায়ের পক্ষে ছিলেন আহসানুল করিম, সঙ্গে ছিলেন আবদুল কাইয়ুম ও সাবরিনা জেরিন।

পরে আইনজীবী আবদুল কাইয়ুম বলেন, আজকে বাবার পক্ষের আইনজীবী মেহেদী হাসান চৌধুরী অসুস্থতাজনিত সময় আবেদন করেন। পরে আদালত অবকাশের পর ৩ এপ্রিল দিন ঠিক করে দেন।

তিনি বলেন, এর আগে পাঁচ বছরের কন্যাসন্তানকে দেশের বাইরে না নিতে বাবা মুসফেক আলমের ওপর নিষেধাজ্ঞা এবং মায়ের জিম্মায় চেয়ে হাইকোর্টে আবেদন করেছিলেন মা। আবেদনের শুনানি নিয়ে হাইকোর্ট রুল জারি করেন। পরে রুলের শুনানি শেষে হাইকোর্ট রায় দেন। রায়ে হাইকোর্ট বাবার কাছে চার দিন এবং মায়ের কাছে তিন দিন থাকবে এমন রায় দিয়েছিলেন। ওই রায়ের বিরদ্ধে আমরা আপিল করি। আমাদের দাবি হলো, আইন অনুযায়ী মা পুরোপুরি সন্তানকে কাছে পাবে। ওই আপিলের শুনানির জন্য আজকে আপিল বিভাগের তালিকায় আসে। পরে আপিল বিভাগ ৩ এপ্রিল দিন ঠিক করে দেন।

Leave A Reply

Your email address will not be published.