মেসি-নেইমারকে পেছনে ফেলে ৪০ কোটিতে রোনালদো

মাত্র ৮ মাস আগেই ইনস্টাগ্রামে ১০ কোটি (১০০ মিলিয়ন) অনুসারী পেয়েছিলেন রোনালদো। আর ৮ মাস জেতে না জেতেই রোনালদোর ইনস্টাগ্রাম ফলোয়ার দাঁড়াল ৪০ কোটিতে। এমন রেকর্ডের দিন অনুসারীদের ধন্যবাদও জানিয়েছেন সিআরসেভেন।

0 10,496

মাঠের খেলায় মেসির সঙ্গে তুমুল প্রতিদ্বন্দ্বিতা করেন রোনালদো। প্রতি মৌসুমেই সমর্থকরা বাজি ধরে কে বেশি গোল দেবে। মেসি না রোনালদো? তবে মাঠে যাই হোক, সামাজিক যোগাযোগমাধ্যমে যে রোনালদো মেসি থেকে যোজনে যোজনে এগিয়ে তা সবার মানতেই হবে। সেটা ফেসবুক হোক অথবা ইনস্টাগ্রাম। ইনস্টাগ্রামে মেসির ফলোয়ার যেখানে ৩০ কোটি ৮০ লাখ, সেখানে রোনালদোর ফলোয়ার ৪০ কোটির ওপরে। আর নেইমার তো অনেক পেছনে। তার ফলোয়ার ১৭ কোটি।

এদিকে শুধু মেসিই নয়, ইনস্টাগ্রামে রোনালদোর ফলোয়ার সবচেয়ে বেশি। তিনি পিছে ফেলেছেন ব্রাজিলিয়ান তারকা নেইমারকে। আবার শুধু নেইমারই নয়, রোনালদো থেকে পিছিয়ে আছেন হলিউডের অভিনেতা ও সাবেক রেসলার ডোয়াইন জনসনকে (দ্য রক)। এদিকে সংগীতশিল্পী সেলেনা গোমেজ-লেডি গাগা থেকেও অনেক এগিয়ে রোনালদো।

আর এমন মাইলফলক স্পর্শের দিন অনুসারীদের ধন্যবাদ জানাতে ভোলেননি ম্যানচেস্টার ইউনাইটেডের এই তারকা। সোমবার (২১ ফেব্রুয়ারি) এক ভিডিও বার্তায় রোনালদো বলেন, ‘হ্যালো বন্ধুরা, ৪০ কোটি! বাহ, কি দারুণ একটা সংখ্যা! এখন আমি বলতেই পারি সুউউউউউ।’

এদিকে মাইলফলক ছোঁয়ার দিন তিনি বলেন, ‘এটা দুর্দান্ত, আমার জন্য দারুণ একটা মুহূর্ত। আপনারা ছাড়া এটা সম্ভব ছিল না মোটেও। হৃদয়ের গভীর থেকে আপনাদেরকে বলতে চাই ধন্যবাদ। এমনটা ধরে রাখুন আপনারা।’

আরও পড়ুন: প্যারিস ছেড়ে যুক্তরাষ্ট্রে থিতু হচ্ছেন নেইমার!

এদিকে গত ৮ ফেব্রুয়ারি রোনালদো ছুঁয়েছেন এই মাইলফলক। আর গত ছয় মাসে রোনালদোর অনুসারী বেড়েছে ৮ কোটি। যেখানে মেসির ফলোয়ার বেড়েছে ৬ কোটি। 

Leave A Reply

Your email address will not be published.