সন্দ্বীপ পৌরসভার ৯টি ওয়ার্ডে গতকাল নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১নং ওয়ার্ডে বেসরকারিভাবে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন মো. আলাউদ্দিন বাবলু। তিনি পেয়েছেন ৩৩৬ ভোট। এ নিয়ে দ্বিতীয়বার কাউন্সিলর নির্বাচিত হলেন তিনি। ২নং ওয়ার্ডে ৭৯৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. ইউসুফ চৌধুরী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুর হোসেন পেয়েছেন ১৬ ভোট।

৩নং ওয়ার্ডে ১ হাজার ৯৮১ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন মহব্বত বাঙালি। ৪নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন দিদারুল আলম। তিনি পেয়েছেন ৬৩২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আব্দুল হান্নান। তিনি পেয়েছেন ৪৭৬ ভোট। ৫নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন গাজী মো. ওয়াহিদুল আলম পারভেজ। তিনি পেয়েছেন ২ হাজার ৫১৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলাউদ্দিন মন্টু পেয়েছেন ২০৬ ভোট। ৬নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন মো. আবু তাহের। তিনি পেয়েছেন ১ হাজার ৪৫১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মুহিব উল্লাহ খান আলমগীর। তিনি পেয়েছেন ৫৫৩ ভোট। ৭নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল মাওলা। তিনি পেয়েছেন ১৮শ ভোট। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা কোনো ভোট পাননি।
৮নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন পৌরসভা যুবলীগের সভাপতি শাকিল উদ্দিন খোকন। ৯নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন মোক্তাদের মাওলা ফয়সাল। তিনি পেয়েছেন ৩ হাজার ৯২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মধুসূদন মুখার্জি পেয়েছেন ৮৪ ভোট।
এদিকে ১নং সংরক্ষিত ওয়ার্ডে নারী কাউন্সিলর নির্বাচিত হয়েছেন পারভীন আক্তার। তিনি পেয়েছেন দুই হাজার ৫৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পলি রানী নাথ পেয়েছেন ৩৪১ ভোট।
২নং সংরক্ষিত ওয়ার্ডে নারী কাউন্সিলর নির্বাচিত হয়েছেন শামীমা আকতার সুমি। তিনি পেয়েছেন ৩ হাজার ৩৮৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রুজিনা আকতার লিমা পেয়েছেন ১ হাজার ৮১ ভোট। ৩নং সংরক্ষিত ওয়ার্ডে নারী কাউন্সিলর নির্বাচিত হয়েছেন রাহেনা বেগম। তিনি পেয়েছেন ৭ হাজার ৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছালমা বেগম পেয়েছেন ১ হাজার ২৬ ভোট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here