চট্টগ্রামে ১ হাজার ৬৬৮টি নমুনা পরীক্ষায় বৃহস্পতিবার নতুন করে আরো ৯১ জনের শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। পরীক্ষাকৃত নমুনায় ৫.৪৫ শতাংশের পজিটিভ শনাক্ত হয়েছে এদিন। নতুন শনাক্ত ৫৩ জনসহ চট্টগ্রামে করোনা সংক্রমিত শনাক্তের সংখ্যা ৩২ হাজার ছুঁইছুঁই।
বৃহস্পতিবার পর্যন্ত সংক্রমিত শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩১ হাজার ৯২৪ জনে। শেষ ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্তদের মাঝে আরো ১ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে সিভিল সার্জন কার্যালয়। এ নিয়ে আক্রান্তদের মাঝে ৩৬৬ জনের মৃত্যু হয়েছে চট্টগ্রামে।
সিভিল সার্জন কার্যালয়ের তথ্য মতে, বৃহস্পতিবারের ১ হাজার ৬৬৮টিসহ এ পর্যন্ত মোট ২ লাখ ৩৬ হাজার ২৮৪টি নমুনা পরীক্ষা হয়েছে চট্টগ্রামে। এর মধ্যে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ৩১ হাজার ৯২৪ জনের। হিসেবে চট্টগ্রামে করোনা শনাক্তের গড় হার ১৩.৫১ শতাংশ। নতুন ৫১ জনসহ এ পর্যন্ত ৩০ হাজার ২০ জন রোগী সুস্থ হয়েছেন বলেও জানিয়েছে সিভিল সার্জন কার্যালয়। হিসেবে আক্রান্তদের ৯৪.০৩ শতাংশ সুস্থ হয়ে উঠেছেন।
বৃহস্পতিবার চট্টগ্রামে করোনা শনাক্ত ৯১ জনের মধ্যে ৮০ জন মহানগরীর এবং ১১ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা। চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি আজাদীকে এ তথ্য নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here