রাঙামাটি সেনা রিজিয়ন সদর দফতরে গরীব, অসহায় শীতার্ত শিশু ও বৃদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে রাঙামাটি সেনা জোন। বুধবার (৩০ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় রাঙামাটির সদর জোন কর্তৃক বিভিন্ন এলাকা থেকে আগত পাহাড়ী-বাঙ্গালী গরীব দুঃস্থদের মাঝে (শীতের কম্বল ১০০টি ও ৫০টি শিশুদের শীতের পোশাক) জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ রফিকুল ইসলাম, পিএসসি উপস্থিত থেকে বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, রাঙামাটি জোনের মেজর আব্দুর রাজ্জাক, টুআইসি, রাঙামাটি জোনের জোনাল স্টাফ অফিসার মেজর মোঃ নাজমুল হাসান।

সেনা দফতরে শীতবস্ত্র নিতে সকালে রাঙামাটি শহরের বিভিন্ন এলাকা থেকে আগত পাহাড়ী-বাঙ্গালী সম্প্রদায়ের শীতার্ত মানুষরা সামাজিক দূরত্ব বজায় রেখে রিজিয়ন কমান্ডারের হাত থেকে কম্বল গ্রহণ করেন। এসময় অসহায় শীতার্ত মানুষেরা কম্বল পেয়ে উচ্ছ্বসিত হন।

শীতবস্ত্র নিতে আসা উপকারভোগী প্রীতি চাকমা ও মোঃ ইসমাইল বলেন, এবারে রাঙামাটিতে খুবই ঠান্ডা পড়ছে। সেনাবাহিনীর এমন মহৎ উদ্যোগে আমরা খুবই খুশি।

এ সময় সেনা রিজিয়ন কমান্ডার বলেন, পার্বত্য অঞ্চলের মানুষের নিরাপত্তায় সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। দরিদ্র জনগোষ্ঠীর মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে সেনাবাহিনী। সেনাবাহিনীর প্রতিটি ইউনিটের মাধ্যমে দরিদ্র জনগোষ্ঠীর জন্য কাজ করে যাচ্ছে। তারই আলোকে রাঙামাটি রিজিয়নের পক্ষ থেকে পার্বত্য অঞ্চলের দরিদ্র্র জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে। আমরা প্রতিটি মানুষ যদি একজন দরিদ্র মানুষের পাশে দাঁড়াই তাহলে মানুষ কষ্ট ভোগ করবে না। তাই সমাজের সামর্থ্যবান মানুষ নিজেদের উদ্যোগে শীতার্ত মানুষের পাশে দাঁড়ালে মানুষ একটু হলেও উষ্ণতা পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here